বিকাশ, রকেট, নগদ একাউন্ট খুলুন APK + Mod (Unlimited money)

2.8
বর্তমান যুগের মানুষ খুবই ব্যস্ত! আর ব্যস্ত জীবনকে সহজ করতে তৈরি করা হয়েছে মোবাইল ব্যাংকিং, যার মাধ্যামে ঘরে বসেই মোবাইলের মাধ্যমে লেনদেন করতে পারবেন। টাকা-পয়সার লেনদেন করার জন্য আপনাকে আর ব্যাংকে গিয়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হবে না বা সময় নষ্ট করতে হবে না। মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার জন্য আমাদেরকে প্রথমে সেই একাউন্ট এর আন্ডারে একটি রেজিস্ট্রেশন করতে হয়। উদাহরণস্বরূপ: বিকাশ, রকেট, নগদ একাউন্ট।
0/5 Votes: 0
Developer
Aps Market
Updated
Aug 11, 2022
Version
2.8
Requirements
5.0
Get it on
Google Play
Report this app

Description

বিকাশ, রকেট, নগদ is a Books & Reference apk for Android & iOS users. বর্তমান যুগের মানুষ খুবই ব্যস্ত! আর ব্যস্ত জীবনকে সহজ করতে তৈরি করা হয়েছে মোবাইল ব্যাংকিং, যার মাধ্যামে ঘরে বসেই মোবাইলের মাধ্যমে লেনদেন করতে পারবেন। টাকা-পয়সার লেনদেন করার জন্য আপনাকে আর ব্যাংকে গিয়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হবে না বা সময় নষ্ট করতে হবে না। মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার জন্য আমাদেরকে প্রথমে সেই একাউন্ট এর আন্ডারে একটি রেজিস্ট্রেশন করতে হয়। উদাহরণস্বরূপ: বিকাশ, রকেট, নগদ একাউন্ট।

More Android & iOS Apps:

About বিকাশ, রকেট, নগদ Apk & Features

আপনি যদি এর কোন একটি সার্ভিস ব্যবহার করতে চান, তাহলে অবশ্যই আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। তো তাদের জন্য মূলত আমাদের এই অ্যাপটি। এই অ্যাপটার মাদ্ধমে আপনি খুব সহজে বিকাশ, রকেট, নগদ একাউন্ট ঘরে বসেই খুলতে পারবেন। আমি আশা করি এটা আপনাদের উপকারে আসবে, মোবাইল ব্যাংকিং ব্যবহার করার ক্ষেত্রে।

অ্যাপটি যদি আপনার উপকারে আসে, তাহলে আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন হোয়াটস্যাপ ফেসবুকের মাধ্যমে আর ফাইভস্টার দিয়ে কমেন্ট করুন আমাদের যদি আপনার কোন মতামত থাকে।

*****ধন্যবাদ*****

More Android & iOS Apps:

Mod Menu:

  • Unlocked
  • Unlimited Coin
  • Premium
  • Unlimited Gems
  • Full free
  • বিকাশ, রকেট, নগদ APK Mod

Download বিকাশ, রকেট, নগদ Mod Apk Unlocked

Let’s download the simple draw art APK for Android and iOS users of our site. Apkpursue is an authentic source to download this app and install on your phone.

What's new

open bkash account, create new bkash account, register bkash account. open new rocket account, register dutch bangla rocket account. open new nagad account, register nagad account, rocket account a to z.

Versions

Version Size Requirements Date
2.3 - 5.0 17/02/2023

Images